সম্পর্কের ছেদ, তারপরেও তাদের সম্পর্ক এখন কেমন?

তাদের সম্পর্ক এখন কেমন- আবার কারো কারো বিচ্ছেদ হয়তো কখনই আর নিজেদের কাছে টানতে পারেনি। চলে গেছে অনেক দূরে। এরকম টানাপড়েনেও কার সম্পর্ক বিচ্ছেদের পর এখন তাদের মধ্য কেমন রয়েছে তাদের সম্পর্ক জানার আগ্রহ রয়েছে সব ভক্তদেরই।

আসুন জেনে নেয়া যাক, সম্পর্ক শেষ হওয়ার পর কেমন আছে তাদের সম্পর্ক।

জীবনে চলার পথে মানুষকে অনেক কিছুরই সম্মুখীন হতে হয়। শোবিজ অঙ্গনের অসংখ্য জনপ্রিয় তারকারাও কিন্তু এর বিপরীত নয়। সাধারণ মানুষের মত এরাও সংসার করে। অনেক উত্থান-পতন হয়। আবার জোড়াও লাগে।

নীরব-সারিকা

তেমনি প্রেমের সম্পর্ক ভাঙ্গার পরেও একসঙ্গে আর কাজ করেননি নীরব- সারিকা কখনো একসঙ্গে কাজ করেননি। তবে আজাদ আবুল কালাম ও বন্যা মির্জার সম্পর্কচ্ছেদের পরেও একসঙ্গে নাটকে দেখা গেছে। সে পথে হাটতে পারেনি আফসানা মিমি ও গাজী রাকায়েতও। একসঙ্গে আর কাজ করা হয়নি তাদের।

জয়া-ফয়সাল

অভিনেত্রী জয়া মডেল ফয়সালের সঙ্গে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর ধানমন্ডিতে প্রেমের সোপান হিসেবে একটি ফাস্টফুডের দোকান খুলতেও দেখা যায় তাদের। সুখেই চলছিল তাদের সংসার।

কিন্তু হঠাৎ অজানা কিছু বিষয় নিয়ে মনোমালিন্যের ঝড় বইতে শুরু করে। ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। স্বামী ফয়সাল হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় তাকে ডিভোর্স লেটার পাঠান জয়া। তাঁদের আর কখনো একসঙ্গে দেখা যায়নি।

অমিতাভ-জেনি

অমিতাভ রেজার হাত ধরে মডেলিংয়ে জনপ্রিয়তা পেয়েছে জেনি। বিয়ে করে অমিতাভের অসংখ্য জনপ্রিয় বিজ্ঞাপনেরও মডেল হয়েছেন। পরবর্তীতে ডিভোর্সের পর তারা আর একসঙ্গে কাজ করেননি।

তাহসান-মিথিলা

দীর্ঘ ১১ বছরের সংসারের ইতি টানেন জনপ্রিয় জুটি তাহসান-মিথিলা। এ নিয়ে মিডিয়া পাড়ায় নানা গুজব থাকলেও তারা কেউ কাউকে দোষারোপ করেননি কখনো। সম্পর্কচ্ছেদের পরেও সুতার টানটা রয়ে গেছে।

সেই সুতার টানের নাম আয়রা তেহরিম খান। এই দম্পতির কন্যা। এই সম্পর্কচ্ছেদের পরে মেয়ে থাকে মিথিলার সঙ্গে। তবে মাঝেমধ্যে তাহসানের কাছেও যায়। কিন্তু অভিনয়?

তাহসান বলেন,‘ আমাদের ডিভোর্স হওয়ার পরেও আমরা একসঙ্গে কাজ করেছি। কিন্তু ব্যাপারটি জানাজানি হওয়ার পরে আগ্রহ হারিয়ে ফেলি। আসলে এমনটা হয়। আমাদের মুখ দেখাদেখি বন্ধ নয়। কিন্তু দুজন প্রেমিক প্রেমিকার চরিত্র করতে গেলে নিজেদের কাছেই খারাপ লাগবে। আমরাও তো রক্ত মাংসের মানুষ।’

অপূর্ব-প্রভা

অপূর্ব-প্রভার বিচ্ছেদ হয়ে গেছে কম দিন হলো না। তারপর আর একসঙ্গে কাজ করা হয়নি। এ নিয়ে প্রভা বলেন,‘ সেই সম্পর্কের জের ধরে আসলে কোন অনুভূতি নেই এখন আর।

আমি কাজ করতে পারি। ও রাজি হলে করাই যায়। আসলে আমরা কে কতদিন বাঁচি তার হিসেব নেই। দু-টি মানুষ এভাবেই বেচে থাকবো সেটা আমার কাছে স্বাভাবিক মনে হয় না।তারপরও যে যেমন ভালো থাকে।’

রায়হান-নোভা

নাট্য নির্মাতা রায়হান খান ও অভিনেত্রী নোভা। ছয় বছর সংসার করার পর গত বছরের ২৬ আগস্ট তারা পরস্পরকে ডিভোর্স দেন। স্বামীর পরিচালনায় বহু নাটকে অভিনয় করেছেন নোভা।

কিন্তু ডিভোর্সের পরে কি কাজ করা হবে?‘অবশ্যই হবে। যখন ডিভোর্স হয়ে যায়। তখন আমাদের একটা কাজ চলছিলো। অবশ্য যখন আমাদের বিয়ে হয় তখনও একটা ধারাবাহিকের কাজ চলছিলো।

আমরা সামনে কাজ করবো। ওর কাজের প্রতি আমার সম্মান আছে। নির্মাতা হিসেবে ও ভালো। সেখানে কোন সন্দেহ নেই আমার। আর আমার ক্যারিয়ারে ও ভিন্ন মাত্রাও এনে দিয়েছে। সে ব্যাপারটাও নি:সন্দেহে বলা যায়। আমরা আবারো একসঙ্গে কাজ করবো এটা বলা যায়।’

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশের বর্তমান সময়ের মিষ্টি চেহারা ও আবেদনময়ী ১০ অভিনেত্রী

আবেদনময়ী ১০ অভিনেত্রী – বাংলাদেশের বর্তমান সময়ের মিষ্টি চেহারা ও আবেদনময়ী ১০ অভিনেত্রী-দেশে এখন বেশ ...

নায়ক-নায়িকা হলে কী হবে! অনেকে কিন্তু শিক্ষা জীবনে …

নায়ক-নায়িকা হলে – টিভি-চলচ্চিত্রের নায়ক-নায়িকা হলে কী হবে! অনেকে কিন্তু শিক্ষা জীবনেও নায়ক। তবে ঢাকাই ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow