রাষ্ট্রপতির গোপালগঞ্জ সফর স্থগিত

রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আব্দুল হামিদের গোপালগঞ্জ সফর স্থগিত করা হয়েছে। দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হয়ে শপথ গ্রহণের পর স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে বৃহস্পতিবার টুঙ্গিপাড়া সফরের নির্ধারিত তারিখ ছিল।

সেখানে পৌঁছে সমাধি সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণসহ তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান এবং পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মোনাজতে অংশ নেয়ার কর্মসূচি ছিল।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার জানান, অনিবার্য কারণে রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো আব্দুল হামিদ টুঙ্গিপাড়া সফর স্থগিত করেছেন।

এর আগে জেলা প্রশাসকের দেওয়া তথ্য অনুযায়ী, প্রথমে বেলা ১১টা ৪০ মিনিটে ঢাকার বিমান বাহিনীর ঘাঁটি বাশার হেলিপ্যাড থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রাষ্ট্রপতির রওয়ানা হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে পরে এ সময়সূচি পরিবর্তন করা হয়। সে অনুযায়ী বিকেল ৩টায় ঢাকা থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা হয়ে ৩টা ৪০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাডে পৌঁছানোর কথা। এরপর বিকেল ৩টা ৪৫ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন রাষ্ট্রপতি।

ওই সময় রাষ্ট্রপতিকে গার্ড অব অনার দেওয়ার কর্মসূচি ছিল তিন বাহিনীর একটি চৌকস দলের। সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেওয়ার পর বিকেল ৩টা ৫০ মিনিটে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশে রওয়ানা হওয়ার কর্মসূচি থাকলেও কিন্তু হঠাৎ করে রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. আব্দুল হামিদের টুঙ্গিপাড়া সফর স্থগিত করা হয়।

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রমজানে সাঈদীর ওয়াজ শুনতে চান খালেদা জিয়া!

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদন্ড দেন আদালত। ওই ...

৩১ টাকার চিকেন ফ্রাই ১৩৯ টাকায় বিক্রি; কেএফসিকে ১ লক্ষ টাকা জরিমানা

অধিকদামে খাবার বিক্রি, রান্নায় অপরিশোধিত পানি ব্যবহার ও পোড়া তেলে খাবার ভাজার অপরাধে রাজধানীর ধানমন্ডির ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow