মাত্র এক টুকরো মুখে দিন আর স্ত্রীর সাথে সারারাত মধুর সময় কাটান। ভিডিওতে দেখুন

লজ্জা নয় জানতে হবে। বর্তমান বেশিরভাগ পরিবারেই একই সমস্যা তা হলো স্বামী স্ত্রী তাদেরে যৌন জীবনে সুখী নয়। এর বেশিরভাগ ক্ষেত্রে কারন পুরুষই। কারন বর্তমান সময়ে পুরুষদের স্থায়ীত্ব দিনে দিনে কমে যাচ্ছে। এরজন্য অনেকে ডাক্তারের পরামর্শে

ওষুধ খাচ্ছেন। কিন্তু এর ক্ষতিকর প্রভাব অনেক। আমরা সবাই জানি গাছপালার ভিতরে অনেক গুনাগুন আছে। সেই আদিকাল থেকে মানুষ গাছপালাকে ওষুধের কাজে ব্যাবহার করে আসছে। প্রাকৃতিক এসব গাছপালার কোন ক্ষতিকর প্রভাব নেই। ভিডিওতে দেখুন।

ভিডিওটি দেখতে নিচে ক্লিক করুন।

ভিডিওটি পোষ্টের নিচে দেয়া আছে। ভিডিওটি দেখতে স্ক্রল করে পোষ্টের নিচে চলে যান।

আরও পড়ুনঃ
সাকিবের জন্য ক্ষমা চাইলো ক্রিকইনফো

সাকিবের জন্য ক্ষমা চাইল ক্রিকইনফো! গত ২ ম্যাচ ধরে এক বিব্রতকর ঘটনা ঘটছে। প্রতি ম্যাচেই হায়দ্রাবাদ একাদশে সাকিবকে জায়গা দিচ্ছে না ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। তাদের একাদশ অনুযায়ী প্রতি ম্যাচেই হায়দ্রাবাদ দলে ‍সুযোগ

পাননা সাকিব। তার পরিবর্তে তাদের একাদশে রাখা হয় হেলস কিংবা নবীকে। চলতি আইপিএলে দ্বিতীয়বারের মত আবারো কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে মাঠে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। তবে এই দিন ঘটে গেল এক অন্যরকম ঘটনা।

ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো প্রথমে সাকিবকে বাদ দিয়ে সানরাইজার্সের একাদশ গঠন করে। কিন্তু টসের সময় হায়দরাবাদের অধিনায়ক উইলিয়ামসন আগের একাদশে নিয়েই গতকাল মাঠে নামছেন।

কিন্তু সেই সময়ও ক্রিকইনফোর তালিকায় ছিলো না সাকিবের নাম। সাকিব একাদশে আছে আবার নেই। এই রকম সংবাদে অনেকটা বিব্রত হয়েছেন সাকিব ভক্তরা। পরে অবশ্য ক্রিকইনফো তাদের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন।

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কিভাবে মেয়েদের দুধ চুষলে মেয়েরা বেশি আনন্দ পায়? দেখুন ভিডিওটি।

অনেক ছেলেই জানেন না সঠিক নিয়মে মেয়েদের দুধ কিভাবে চোষা এবং টেপা যায়। অথচ শুধুমাত্র ...

নারীদের মিলন ইচ্ছা কত বছর পর্যন্ত স্থায়ী হয়? জেনে নিন কিছু অবাক করা তথ্য!

নারীদের মিলন ইচ্ছা কত বছর- নারী পুরুষের যৌন উত্তেজনার ধারা পৃথিবীব্যাপী একই রকম। অর্থাৎ পৃথিবীর ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow