নতুন অধিনায়কের বিধ্বংসী ইনিংসে দিল্লির রানের পাহাড়

আইপিএলে প্রথম ছয় ম্যাচে মাত্র একটি জয়। দলের এমন বাজে পরিস্থিতিতেব্যর্থতার দায়ে দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন গৌতম গম্ভীর। তার এ সরে দাঁড়ানো পর থেকে আলোচনায় চলে আসেন নতুন অধিনায়ক শ্রেয়াস আয়ার।

প্রথম ম্যাচেই ছক্কার বন্যা বইয়ে ৯৩ রানের ঝলমলে ইনিংস খেলে দলকে বিশাল সংগ্রহ দাঁড় করে দিয়েছেন তিনি। ৪০ বলে তার ইনিংসটি ছিল ১০টি ছক্কা ও তিনটি চার দিয়ে সাজানো। নির্ধারিত ২০ ওভারে তিন উইকেটে ২১৯ রান সংগ্রহ করে শ্রেয়াস আয়ার বাহিনী। এ রানের পথে তিনি পৃথ্বী সাহার সঙ্গে ২৯ বলে অর্ধশত রানের জুটি গড়েন।

১৪তম ওভারে ৪৪ বলে ৬২ রান করে পৃথ্বী সাহা চাওলার বলে বোল্ড হয়ে ফিরে যান। এ সময় দলীয় রান ছিল ১২৭। পরে উইকেটে আসেন রিশাভ প্যান্ট। তিনি উইকেটে এসে তেমন সুবিধা করতে পারেননি। দলীয় মাত্র ২ রান যোগ হওয়ার পর প্যান্ট শূন্য রানে ফিরে যান আন্দ্রে রাসেলের অসাধারণ ডেলিভারিতে।

এরপর উইকেটে আসেন অস্ট্রেলিয় অলরাউন্ডার গ্ল্যান ম্যাক্সওয়েল।এরপর বাকিটা ইতিহাস! উইকেটের চারপাশে চার-ছক্কার বন্যা বইয়ে এ দুই ব্যাটসম্যান তৃতীয় উইকেট জুটিতে (মাত্র ৩২ বলে) ৭৩ রান নিয়ে দলকে পাহাড়সম রানের দিকে নিয়ে যান।

দলীয় ২০২ রানের মাথায় গ্ল্যান ম্যাক্সওয়েল শিবাম মাভির অসাধারণ থ্রোতে রানআউটের শিকার হয়ে সাজঘরে ফিরে যাওয়ার আগে ১৮ বলে ২৭ রান করেন। তার ইনিংসটি ছিল একটি চার ও দুটি ছক্কা দিয়ে সাজানো।

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যে কারণে এবার আর্জেন্টিনাই জিতবে বিশ্বকাপ

রাশিয়া বিশ্বকাপের পর্দা উঠতে আর বেশিদিন বাকি নেই। এরই মধ্যে আসন্ন বিশ্বকাপ নিয়ে আলাপ-আলোচনা শুরু ...

সুযোগ পাবেন কি মোস্তাফিজ ?

আইপিএলের শুরুতে মুম্বাইয়ের একাদশে নিয়মিত ছিলেন মোস্তাফিজ। দল হেরেছে। একাদশ থেকে বাদ পড়ার পরপরই দল ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow