মৃত্যুর ১৩ ঘণ্টা আগে ফেসবুকে যে স্ট্যাটাস দিয়েছিলেন অভিনেত্রী তাজিন

মৃত্যুর ১৩ ঘণ্টা আগে- হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। আজ বিকেল চারটা ৩৪ মিনিটে উত্তরার রিজেন্ট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

তাজিনের অকাল মৃত্যুতে শোবিজে নেমে এসেছে শোকের ছায়া। একসময়ের জনপ্রিয় এই অভিনেত্রী মৃত্যুর মাত্র ১৩ ঘণ্টা আগেও সোশ্যাল মিডিয়া ফেসবুকে দিয়েছিলেন একটি স্ট্যাটাস। তিনি লিখেছিলেন, ‘ভালোলাগা মুহূর্তগুলো সবসময় স্মৃতি হয়ে যায়।’

কী আশ্চর্য! অথচ সেই তিনি এখন স্মৃতি হয়ে গেলেন। এখন আর কোনো মুহূর্তই স্পর্শ করবে না। তিনি চলে গেছেন স্পর্শের বাইরে, স্মৃতিতে। এখন তাঁকে নিয়েই কত স্মৃতিচারণ।

এইতো অভিনেত্রী শাহনাজ খুশি স্মৃতিচারণ করলেন। লিখেছেন, তাজিন!কোন ভাবেই বিশ্বাস করতে পারছি না! এমন করে সব শেষ হয়ে গেল?

এই তো সেদিন, সর্বশেষ বিদেশি পাড়ার শুটিং সেটে সারাদিন কত কথা হলো! মনের সাথে, সময়ের সাথে অনেক কষ্ট করেছিস শেষদিন গুলো, যেখানে গেলি ,সেখানে যেন শান্তি হয়।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে তাজিন তার উত্তরার বাসাতে হৃদরোগে আক্রান্ত হন। এরপর দ্রুত তাকে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়। তাজিন আহমেদের এজমার সমস্যা ছিল। তাঁকে আইসিউতে নেওয়া হয়। কিন্তু বিকেলটা ৪ টা ৩৪ মিনিটে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

প্রসঙ্গত, ২০০০ সালে ‘আরণ্যক’ নাট্যদলে যোগ দিয়ে জীবনের শেষ পর্যন্ত ‘আরণ্যক’-এর সঙ্গেই যুক্ত ছিলেন। টিভিনাটকে অভিনয় করে পরবর্তীসময়ে দর্শকের কাছে প্রিয় হয়ে ওঠেন তাজিন আহমেদ। রেডিও এবং টেলিভিশনে উপস্থাপনাও করেছেন।

অভিনেত্রী তাজিন আহমেদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর করে তাজিন আহমেদ ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেছেন।

আনন্দ ভুবন ম্যাগাজিনের কলামিস্টও ছিলেন তিনি। পরে মার্কেন্টাইল ব্যাংকে পাবলিক রিলেশন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেছেন।তিনি নিষ্ঠার সঙ্গে সবসময় কাজ করে গেছেন।

বি: দ্র : ই্উটিউব থেকে প্রকাশিত সকল ভিডিওর দায় সম্পুর্ন ই্উটিউব চ্যানেল এর । এর সাথে আমরা কোন ভাবে সংশ্লিষ্ট নয় এবং আমাদের পেইজ কোন প্রকার দায় নিবেনা। ভিডিওটির উপর কারও আপত্তি থাকলে তা অপসারন করা হবে। প্রতিদিন ঘটে যাওয়া নানা রকম ঘটনা আপনাদের মাঝে তুলে ধরা এবং সামাজিক সচেতনতা আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য ।

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশের বর্তমান সময়ের মিষ্টি চেহারা ও আবেদনময়ী ১০ অভিনেত্রী

আবেদনময়ী ১০ অভিনেত্রী – বাংলাদেশের বর্তমান সময়ের মিষ্টি চেহারা ও আবেদনময়ী ১০ অভিনেত্রী-দেশে এখন বেশ ...

নায়ক-নায়িকা হলে কী হবে! অনেকে কিন্তু শিক্ষা জীবনে …

নায়ক-নায়িকা হলে – টিভি-চলচ্চিত্রের নায়ক-নায়িকা হলে কী হবে! অনেকে কিন্তু শিক্ষা জীবনেও নায়ক। তবে ঢাকাই ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow