নেইমার সতীর্থদের কাছে রিয়ালে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন

ফরাসি সংবাদমাধ্যম ‘লিবারেশন’ জানিয়েছে, খেলোয়াড়টির বাবা নেইমার সিনিয়র তাঁর ছেলেকে ট্রান্সফার বাজারে ফেরানোর চেষ্টা করছেন। এ জন্য তিনি সুপার এজেন্ট পিনি জাহাভির সঙ্গে কয়েক সপ্তাহ আগে প্যারিসে দেখা করেন। নেইমারের ঘনিষ্ঠ এক সূত্র ‘লিবারেশন’কে জানিয়েছে, জাহাভি ও নেইমার সিনিয়রের মধ্যে বৈঠকের বিষয়বস্তু ছিল দলবদল। সেই সূত্রের মন্তব্য, ইউরোপের সবচেয়ে বড় ক্লাবটিতে যাওয়ার ব্যবস্থা করতে বলেছেন তিনি (নেইমার সিনিয়র)।

নেইমার রিয়াল মাদ্রিদে যোগ দিতে চান, এ নিয়ে বেশ আগে থেকেই গুঞ্জন চলছে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ডটির পিএসজি সতীর্থরাও এ কথা জানেন। কিন্তু অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, এই খবর জানে না শুধু পিএসজি! কেননা ফরাসি ক্লাবটি এখনো তাঁদের দাবিতে অনড়, নেইমার বিক্রির জন্য নয়।

অথচ ফরাসি সংবাদমাধ্যম ‘লিবারেশন’ জানিয়েছে, খেলোয়াড়টির বাবা নেইমার সিনিয়র তাঁর ছেলেকে ট্রান্সফার বাজারে ফেরানোর চেষ্টা করছেন। এ জন্য তিনি সুপার এজেন্ট পিনি জাহাভির সঙ্গে কয়েক সপ্তাহ আগে প্যারিসে দেখা করেন। বার্সেলোনা থেকে নেইমারের পিএসজি যাওয়ায় বেশ ভালো ভূমিকা রেখেছিলেন এই ইসরায়েলি সুপার এজেন্ট।

নেইমারের ঘনিষ্ঠ এক সূত্র ‘লিবারেশন’কে জানিয়েছেন, জাহাভি ও নেইমার সিনিয়রের মধ্যে বৈঠকের বিষয়বস্তু ছিল দলবদল। সেই সূত্রের মন্তব্য, ‘ইউরোপের সবচেয়ে বড় ক্লাবটিতে যাওয়ার ব্যবস্থা করতে বলেছেন তিনি (নেইমার সিনিয়র)’। তবে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’ মনে করছে, নেইমারের বেতন বাড়াতে পিএসজির ওপর চাপ সৃষ্টি করতে এই বৈঠকের খবরটা এক ধরনের কৌশলও হতে পারে।

‘লিবারেশন’-এর মতে, নেইমার ইংল্যান্ডে যেতে চান না। বার্সাতেও ফিরতে পারবেন না। এ ছাড়া বায়ার্ন মিউনিখ তো তাঁর ব্যাপারে কখনো সেভাবে আগ্রহ প্রকাশ করেনি। তাই নেইমার সিনিয়র যে ‘ইউরোপের সবচেয়ে বড় ক্লাব’ বলতে রিয়ালকেই বুঝিয়েছেন তা নিয়ে কোনো সন্দেহ নেই।

এদিকে নেইমার প্যারিস ছাড়তে চান কি না, এ ব্যাপারে পিএসজি পরিষ্কার করে কিছুই না জানলেও নিজেদের দাবিতে অনড়। তারা নেইমারকে বিক্রি করবে না, এমনকি এ নিয়ে কোনো ক্লাবের প্রস্তাবের কর্ণপাত করবে না, এমন খবরই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’। সংবাদমাধ্যমটিকে একটি সূত্র বলেছে, ‘নেইমারের নির্দিষ্ট কোনো দাম নেই। কারণ সে দলবদলের বাজারেই নেই। তাঁকে নিয়ে ক্লাবের (পিএসজি) সঙ্গে চুক্তিতে পৌঁছানোর সম্ভাবনা শূন্য।’

নেইমার এখন প্যারিসে রয়েছেন। পায়ের চোট থেকে এখনো পুরোপুরি সেরে ওঠেননি। তবে ফ্রেঞ্চ কাপ ফাইনালে পিএসজি সতীর্থদের সঙ্গে শিরোপা জয়ের উৎসব করেছেন। ফরাসি সংবাদমাধ্যম ‘লা প্যারিসিয়ান’ ও স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ জানিয়েছে, এক নৈশভোজে নেইমার তাঁর ক্লাব সতীর্থদের কাছে রিয়ালে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। গত বুধবার এই নৈশভোজের আয়োজন করেছিলেন পিএসজির ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়োগা সিলভা। ফ্রেঞ্চ কাপ জয়ের আনন্দে এই নৈশভোজের আয়োজন করেন তিনি।

প্যারিসে একটি রেস্তোরাঁ আছে যেখানে নিয়মিত ঢুঁ মারেন পিএসজির লাতিন খেলোয়াড়েরা। সেখানে আয়োজিত নৈশভোজে সিলভার নিমন্ত্রণ রক্ষা করেছেন হ্যাভিয়ের পাস্তোরে, মার্কুইনহোস, থিয়াগো মোত্তাসহ আরও কয়েকজন খেলোয়াড়। ‘মুন্দো দেপোর্তিভো’ নাম উল্লেখ না করলেও জানিয়েছে, এই নৈশভোজে যোগ দেওয়া এক খেলোয়াড় বলেছেন, ‘বিশ্বকাপ জিততে পারলে এটা নিশ্চিত যে নেইমার প্যারিসে আর ফিরবে না।’

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্ট্রেলিয়ার বিকল্প প্রস্তাব পায়নি বিসিবি

আইসিসিকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজ বাতিল করেছে অস্ট্রেলিয়া। চলতি বছরের আগস্ট-সেপ্টেম্বরে ...

অস্ট্রেলিয়ার বিকল্প প্রস্তাব পায়নি বিসিবি

আইসিসিকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজ বাতিল করেছে অস্ট্রেলিয়া। চলতি বছরের আগস্ট-সেপ্টেম্বরে ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow