রিয়ার আবেদনময়ী লুকে তোলপাড় সোস্যাল মিডিয়া!

বাংলা চলচিত্রের জনপ্রিয় অভিনেত্রী সূচিত্রা সেনের দুই নাতনি রাইমা ও রিয়া সেন। যাদেরকে এক ঝলক দেখার জন্য দর্শকদের ভিড় উপচে পড়ে চারদিকে। সম্প্রতি রিয়া সেনের একটি আবেদনময়ী ছবিতে ভাইরাল হয়েছে সোস্যাল মিডিয়ায়। যা নজর কেড়েছে পুরো দর্শক মহলের। সোনম কাপুরের বিয়ে নিয়ে যেখানে গোটা দেশ উত্তাল সেখানে সবার নজর কাড়লেন এই আবেদনময়ী ফটো দিয়ে।

সাদা রঙের সরু স্ট্রাইপের আউটফিটে আগুন ধরালেন সাইবার দুনিয়ায়। ছবিটি সম্ভবত ফটোশুটের। নিশ্চিত করে বলা যেতে পারে রিয়ার এই ছবি দেখে লাইকস আর কমেন্টের সংখ্যা তো বাড়ছেই সঙ্গে তার ফলোয়ারদের দৌড়েও ঢুকে পড়লেন বহু অনুরাগী।

সবাইকে তাক লাগিয়ে দেয়ার মতো ছবি আপলোড করার প্রতিযোগিতায় তিনিও পিছিয়ে থাকার পাত্রী নন। কখনও বিকিনিতে বা কখনও শাড়িতে, বাকি নায়িকাদের থেকে কীভাবে লাইমলাইটে আসতে হয় সেই সাইবার গেম ভালোই রপ্ত করেছেন রিয়া।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে কমবেশি সবাই বেশ অ্যাকটিভ। খবরের পাতায় প্রিয় তারকার নিউজ পাওয়ার আগেই নিজেদের আপডেট টাইম টু টাইম পৌঁছে দেন ভক্তদের কাছে। তেমনই রিয়া সেনও নিজের প্রতিটি খবরাখবর পোস্ট করেন নিজের সোশ্যাল অ্যাকাউন্টে। সম্প্রতি তার একটি পোস্টে সবার চক্ষু চড়কগাছ।

About newsroom

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশের বর্তমান সময়ের মিষ্টি চেহারা ও আবেদনময়ী ১০ অভিনেত্রী

আবেদনময়ী ১০ অভিনেত্রী – বাংলাদেশের বর্তমান সময়ের মিষ্টি চেহারা ও আবেদনময়ী ১০ অভিনেত্রী-দেশে এখন বেশ ...

নায়ক-নায়িকা হলে কী হবে! অনেকে কিন্তু শিক্ষা জীবনে …

নায়ক-নায়িকা হলে – টিভি-চলচ্চিত্রের নায়ক-নায়িকা হলে কী হবে! অনেকে কিন্তু শিক্ষা জীবনেও নায়ক। তবে ঢাকাই ...

Powered by Dragonballsuper Youtube Download animeshow